ফুজিয়ান লংইয়ান আমদানি ও রপ্তানি

কোম্পানি লিমিটেড

কোম্পানিভূমিকা

Fujian Longyan Import and Export Co.,Ltd, 1987 সালে প্রতিষ্ঠিত, হল পশ্চিম ফুজিয়ানের প্রাচীনতম রাষ্ট্রীয় মালিকানাধীন বিদেশী বাণিজ্য কোম্পানি যেটি স্ব-অপারেটিং আমদানি ও রপ্তানির অধিকার উপভোগ করে। কোম্পানির নিবন্ধিত মূলধন 24.8 মিলিয়ন ইউয়ান।


Asa পৌরসভা রাষ্ট্রীয় মালিকানাধীন কোম্পানি, কোম্পানিটি দেশীয় এবং বিদেশী গ্রাহকদের সাথে একটি স্থিতিশীল, সৎ, পারস্পরিক উপকারী এবং জয়লাভের ঘনিষ্ঠ সহযোগিতার সম্পর্ক স্থাপন করেছে। কোম্পানির সম্পূর্ণ প্রযুক্তি এবং কর্মীদের বরাদ্দ আছে। সাম্প্রতিক বছরগুলিতে উন্নয়নের ধারায়, এটির বেশ কয়েকটি নির্দিষ্ট দেশী এবং বিদেশী সরবরাহকারী এবং গ্রাহক রয়েছে এবং দেশী এবং বিদেশী বণিকদের মধ্যে একটি ভাল ব্যবসায়িক খ্যাতিও স্থাপন করেছে। বর্তমানে, কোম্পানির বিদেশী গ্রাহকদের প্রধানত ইউরোপ, আমেরিকা, আফ্রিকা এবং দক্ষিণ-পূর্ব এশিয়ার মতো 20 টিরও বেশি দেশ এবং অঞ্চলে বিতরণ করা হয় এবং দেশীয় বিক্রয়ে এটির একটি নির্দিষ্ট স্কেল বিজ্ঞাপন বাজারের শেয়ারও রয়েছে। প্রধান আমদানি ও রপ্তানি পণ্য যেমন বাঁশ ও কাঠের কারুশিল্প, পাথর, লোহার পণ্য, স্টেইনলেস স্টীল পণ্য, ফিটনেস সরঞ্জাম, ছাতা, টেক্সটাইল, পোশাক, ব্যাগ, আউটডোর তাঁবু, কাওলিন এবং কৃষি পণ্য যেমন চা, ভোজ্য ছত্রাক, মিষ্টি আলু, বিনলাং ট্যারো। , আদা, সবুজ মরিচ, সবুজ মটরশুটি, শাকসবজি, ইত্যাদি। একই সময়ে, কোম্পানিটি উৎপাদন সরঞ্জাম এবং কাঁচামাল ইত্যাদির মধ্যে দেশীয় নির্মাতাদের জন্য আমদানি এজেন্ট পরিষেবা প্রদান করে। এটি লংইয়ান পৌর সরকার কর্তৃক "চমৎকার রপ্তানি উদ্যোগ" পুরস্কৃত হয়েছে এবং চীনের কৃষি ব্যাংকের ফুজিয়ান শাখার "AAA" ক্রেডিট এন্টারপ্রাইজ।


স্বাধীন আমদানি ও রপ্তানি অধিকারের সঙ্গে কোম্পানি, আমদানি ও রপ্তানি বাণিজ্যে গ্রাহকদের ওয়ান-স্টপ পদ্ধতিগত সমাধান প্রদান করতে, আন্তর্জাতিক বাজারের বিকাশের জন্য দেশীয় ছোট এবং মাঝারি আকারের কোম্পানিগুলির জন্য একটি সেতু তৈরি করতে এবং বিদেশী বহুজাতিক কোম্পানিগুলিকে অভ্যন্তরীণ সরবরাহ স্থাপন ও পরিচালনা করতে সহায়তা করতে প্রতিশ্রুতিবদ্ধ চেইন এবং গ্রাহক সম্পর্ক।


কোম্পানিটি আমদানি ও রপ্তানি বাণিজ্যের উপর নির্ভর করে, প্রতিভা এবং গ্রাহকদের ভিত্তি হিসেবে বিবেচনা করে। এটি "সার্ভিস ফার্স্ট, হনেস্টিফার্স্ট" এর ব্যবসায়িক দর্শনকে সমর্থন করে এবং একটি সৎ কর্পোরেট ইমেজ স্থাপন করে

ক্রমাগত অভ্যন্তরীণ ব্যবস্থাপনার উন্নতির সাথে এন্টারপ্রাইজের একটি স্থিতিশীল শৈলী গঠন করে।


 

শক্তি এবং অঙ্গীকার

কোম্পানিটিম: নিজস্ব সক্ষম ব্যবস্থাপনা এবং ব্যবসায়িক দল

সহযোগিতার অভিজ্ঞতা: অনেক ছোট এবং মাঝারি আকারের উদ্যোগের সাথে একটি দীর্ঘমেয়াদী জয়-জয় কৌশলগত অংশীদারিত্ব স্থাপন করুন

আর্থিক সেবা: আর্থিক প্রতিষ্ঠানের সাথে ভালো সহযোগিতামূলক সম্পর্ক

রাষ্ট্রীয় মালিকানাধীন কোম্পানির খ্যাতি: একটি ভাল রাষ্ট্রীয় মালিকানাধীন এন্টারপ্রাইজ সম্পদ এবং বিশ্বাসযোগ্যতা আছে

পরিষেবার গ্যারান্টি: পেশাদার কর্মীরা গ্রাহকদের আমদানি ও রপ্তানি বাণিজ্য পেশাগত সমাধান প্রদানের জন্য দায়ী

 

পেশাগত ক্ষেত্র

ব্যাপক বৈদেশিক বাণিজ্য পরিষেবা, সরবরাহ-চেইন সংগ্রহ, বিপণন বিশ্লেষণ, পণ্য উন্নয়ন, ক্রস-বর্ডার ই-কমার্স