আমদানি ও রপ্তানি সংস্থাগুলি 135 তম ক্যান্টন ফেয়ার হোম ফার্নিশিং প্রদর্শনীর দ্বিতীয় পর্বে অংশগ্রহণ করেছে

- 2024-05-09-

135 তম ক্যান্টন ফেয়ার হোম প্রোডাক্ট প্রদর্শনীর দ্বিতীয় পর্বটি 23 থেকে 27 এপ্রিল, 2024 পর্যন্ত গুয়াংজুতে অনুষ্ঠিত হবে। ক্যান্টন ফেয়ারের "সোনালী চিহ্ন" এর পূর্ণ ব্যবহার করার জন্য, সুযোগগুলি দখল করুন, অর্ডারগুলি দখল করুন এবং জোরালোভাবে প্রসারিত করুন কোম্পানির স্বাধীনভাবে বিকশিত পণ্য বিদেশী বাণিজ্য ব্যবসা প্রকল্প, একটি দীর্ঘ-স্থাপিত পৌরসভা বিদেশী বাণিজ্য রাষ্ট্রীয় মালিকানাধীন এন্টারপ্রাইজ হিসাবে, আমদানি ও রপ্তানি কোম্পানি অত্যন্ত গুরুত্ব দেয় এবং সাবধানে সংগঠিত করে এবং সাবধানে প্রদর্শনী প্রস্তুত করে। প্রদর্শনী স্থাপন এবং প্রদর্শনীতে অংশগ্রহণের মতো কাজ। আমরা ক্যান্টন ফেয়ার কাস্টমার ডেভেলপমেন্ট প্ল্যাটফর্মের বিকাশ চালিয়ে যাচ্ছি এবং নতুন ব্যবসায়িক অগ্রগতি অর্জনের জন্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।

এই প্রদর্শনীতে, আমদানি ও রপ্তানি বৈদেশিক বাণিজ্য দল চপস্টিক উপহার সেট, বাঁশের রান্নাঘর সরবরাহ, বাঁশের কাপড় সংরক্ষণের সরবরাহ, বাঁশ সংরক্ষণের সরবরাহ এবং বাঁশের আসবাবপত্র সহ 5 টি ক্যাটাগরিতে 60টিরও বেশি বাঁশের গৃহস্থালী পণ্য নিয়ে প্রদর্শনীতে অংশগ্রহণ করে। তাদের নিরাপত্তা, পেশাদারিত্ব, এবং শক্তি-সাশ্রয়ী, উচ্চ-মানের পণ্য এবং পরিষেবাগুলির সাহায্যে দেশ এবং বিদেশ থেকে অনেক দেশি এবং বিদেশী ক্রেতাদের থামাতে এবং দেখতে, আলোচনা এবং পরামর্শ করার জন্য আকৃষ্ট করে।

প্রদর্শনী চলাকালীন, প্রদর্শনী দল মার্কিন যুক্তরাষ্ট্র, জার্মানি, ফ্রান্স, রাশিয়া, দক্ষিণ কোরিয়া এবং জাপান সহ সারা বিশ্বের বণিকদের উষ্ণভাবে গ্রহণ করে, ধৈর্য সহকারে বণিকদের কাছে প্রদর্শনী পণ্যের পরিচয় করিয়ে দেয় এবং ব্যবসায়িক কার্ড বিনিময় করে যোগাযোগের চ্যানেল স্থাপন করে, WeChat যোগ করা এবং ইমেল ঠিকানা পুশ করা। একই সময়ে, আমরা বিশেষভাবে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে পুরানো গ্রাহকদের সাইট পরিদর্শনের জন্য কোম্পানির বুথে আসার জন্য আমন্ত্রণ জানাই।

এই প্রদর্শনীটি মোট 200 টিরও বেশি ক্রেতা এবং সরবরাহকারী পেয়েছে, 80 টিরও বেশি আগ্রহী গ্রাহকের সাথে যোগাযোগ করেছে এবং 30 টিরও বেশি লোকের জন্য প্রাথমিক উদ্ধৃতি অভিপ্রায়ে পৌঁছেছে, যার মধ্যে জার্মানি এবং মার্কিন যুক্তরাষ্ট্রের মতো দেশগুলির অনেক বড় মাপের সুপারমার্কেট ক্রেতা রয়েছে৷ বিগত বছরের তুলনায় ব্যবসায়ীদের মান আরও উন্নত হয়েছে। এবং প্রথম অন-সাইট লেনদেনের আদেশ পৌঁছেছিল, যা কোম্পানির স্ব-চালিত বিদেশী বাণিজ্য রপ্তানি ব্যবসার বিকাশে আত্মবিশ্বাস ও প্রাণশক্তি যোগায়।

পরবর্তী ধাপে, আমদানি ও রপ্তানি কোম্পানি ব্যাপকভাবে গ্রাহকের তথ্য বাছাই করবে, ইমেল, ওয়েচ্যাট, ফোন কল এবং "অনলাইন + অফলাইন" পদ্ধতির সংমিশ্রণের মাধ্যমে গ্রাহকদের রিটার্ন ভিজিট এবং ডেভেলপমেন্ট কাজে একটি ভাল কাজ চালিয়ে যাবে। অন-সাইট পরিদর্শন, এবং স্ব-পরিচালিত বিদেশী বাণিজ্য ব্যবসাকে আরও সম্প্রসারিত করতে ইঞ্জিন হিসাবে উদ্ভাবন এবং ভিত্তি হিসাবে গুণমান, আমরা গ্রাহকদের আরও ব্যাপক এবং উচ্চ-মানের পরিষেবা সরবরাহ করব এবং রূপান্তর এবং একটি নতুন পরিস্থিতি তৈরি করার চেষ্টা করব। কোম্পানির বৈদেশিক বাণিজ্য ব্যবসার উন্নয়ন।